Monday, May 25, 2015

Scholarship (little flower bsl)

Little Flower Coaching Center- এর 
Little Flower bsl


সম্মানিত অভিভাবক, আমরা Little Flower bsl এর পক্ষ থেকে অতি আনন্দের সাথে বলতে চাই যে, আমাদের ব্যাসিক গঠনের ক্যারিকুলাম খুবই মজবুত। আমরা সব সময় চেষ্টা করছি আপনার সন্তানের লেখা পড়ার শুরুৃতেই যেন কোন প্রকার ফাকফোকর না থাকে। আমরা প্রলুব্দকর কথাবার্তায় বিশ্বাসী নই। কথা কম  কাজে বিশ্বাসী। 

এমন অনেক কোচিং সেন্টার আছে যারা শুধু নিজেদের ব্যবসার কথাই চিন্তা করে এবং কতিপয় গার্ডিয়ানকে নানা প্রলোভন দেখিয়ে তাদের হস্তগোচর করে নিজেদের স্বার্থ সিদ্ধি করে। এ প্রসঙ্গে বলতে চাই মিষ্ট মিষ্ট কাথা আর প্রলোভনে না পরে আপনার সন্তানের অদুরো ভবিষ্যতের দিকে চেয়ে মুল শিক্ষার পাশাপাশি আপনারা সচেতন থাকবেন।

Little Flower কখনও বাড়িয়ে কথা বলেনা, কাউকে সন্তুস্ট করার জন্য বলেনা, তোষামদি করতে জানে না, অন্যায়কে পশ্রয় দেয় না, “যা পরে না বা জনে না” তা কখনও বলে না এটাই আমাদের অহংকার।


Little Flower bsl
আমাদের এই সুকন্যা সোনিয়া আলম মৌ একদম ছোট বেলা (প্লে-গ্রুপ) থেকেই  এই কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালকের কাছে পড়েছে। কোলে পিঠে করে মানুষ করেছে। আঞ্চলিকভাবে সে নানা বিষয়ে  পুরস্কার পেয়েছে এবং পেয়েছে জাতীয় পুরস্কারও। সে আমাদের প্রতিষ্ঠাতা পরিচালককে সবসময় “মা” বলেই জানে আর ওর নিজের মাকে “আম্মা” জানে।  সে ছিল অত্যন্ত বিনয়ী ও শান্ততার প্রতিটি পদক্ষেপই জানার কৌতুহল বেষ্টিত। 

সে যাই হোক তার অনেক গুনের কথা রয়েছে মোট কথা আমাদের কোচিং Little Flower bsl-এ পড়ে সে যা শিখত তা আর অন্য কোন টিচার কিংবা কোচিং এ শিখতে পারত না তাই যে যাই বলত সে এবং তার পিতা-মাতা কোন কথায় কান না দিয়ে শেষ মুহুর্ত পর্যন্ত নিরলসভাবে পড়ে তার কৃতিত্ব রেখে গেছে “সদর গার্লস স্কুলে ভর্তি টেস্টে এক চান্সে উত্তীর্ণ হয়েছে, ৩য় শ্রেণির প্রতিটি পরীক্ষায় ১ম হয়েছে এবং ২০০২ সালে ৫ম শ্রেণির সমাপনী পরিক্ষায় সে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।বর্তমানে সে মেডিকেলে ৪র্থ বছরে পড়া শুনা করছে।
তার পড়া লেখার বায়োডাটা  -
  • প্লে-গুপ থেকে ২য় শ্রেণি-সবসময় প্রথম হয়েছে।
  • ৩য় শ্রেণির ভর্তি টেস্টে- এক চান্সে কৃতকার্য হয়েছে।
  • ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি- সব সময় সব ক্লাশে প্রথম হয়েছে।
  • ৫ম শ্রেণির সমাপণি পরিক্ষায়-ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।
  • ৮ম শ্রেণিতে-ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।
  • এস.এস.সি-তে- গোল্ডেন জি.পিি.এ ৫ পেয়েছে।
  • এইস.এস.সি-তে-গোল্ডেন জি.পি . এ ৫ পেয়েছে।
  • বর্তমানে মেডিকেল কলেজের ৪র্থ বছরে।
আমরা দাবীদার এমন কৃতিত্ব অর্জনের পিছনে আমাদের প্রতিষ্ঠান  Little Flower bsl এর ব্যাসিক গঠন ও ধারাবাহিক পাঠদান,পাঠ করিকল্পনা সহ যাবতীয় কারুকলামই যথার্থ ভূমিকা পালন করেছে। 

Little Flower bsl

No comments:

Post a Comment